Top banner ads

সহজ স্ক্রীন রেকর্ড । How Record Screen on PC ।



( আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করার আমন্ত্রন, ক্লিক করুন)



উপরের ভিডিওটা দেখলে আপনি কি শিখতে পারবেন?
<> কোন সফটওয়্যার ছাড়া সহযে স্ক্রীন রেকর্ড করার উপায়।

সংক্ষিপ্ত পরিচিতিঃ

ভিএলসি মিডিয়া প্লেয়ার (ভিএলসি নামে পরিচিত) ভিডিওল্যান প্রজেক্টের অধীনে তৈরিকৃত একটি উন্মুক্ত মিডিয়া প্লেয়ার সফটওয়্যার। ভিএলসি মিডিয়া প্লেয়ার বিভিন্ন ধরনের ডাটা কম্প্রেশন ও ফাইল ফরম্যাট সমর্থন করে, যেমন ডিভিডি-ভিডিও, ভিডিও সিডি এবং স্ট্রিমিং ভিডিও। এটি কম্পিউটার নেটওয়ার্কের স্ট্রিমিং ভিডিও চালাতে পারে।


এই স্ক্রীন রেকর্ড আপনি ইনস্ট্যান্ট ব্যবহার করেত পারেন। 


 স্ক্রিনরেকর্ডার পুরো কম্পিউটার স্ক্রিনের একটি ভিডিও-অডিও রেকর্ড বা এর কিছু অংশ ক্যাপচার করতে পারে,  বা সরাসরি ভিডিও গেমের মতো ওপেনএল অ্যাপ্লিকেশন রেকর্ড করে। 
প্রোগ্রামটি ক্যাপচার করা ভিডিও এবং অডিওকে সঠিকভাবে সিঙ্ক্রোনাইজ করে, ব্যবহারকারীর কম্পিউটার খুব ধীর এবং পুরোপুরি মাল্টিথ্রেড করা থাকলে ভিডিওটির ফ্রেম রেট হ্রাস করে। ব্যবহারকারীরা একটি বোতামে ক্লিক করে বা হটকি টিপে রেকর্ডিং বিরতি দিতে এবং পুনরায় শুরু করতে পারেন। 



প্রোগ্রামটি রেকর্ডিংয়ের সময় কম্পিউটারের কর্মক্ষমতা সম্পর্কে পরিসংখ্যানও প্রদর্শন করতে পারে প্রোগ্রামটি ব্যবহারকারীদের স্ক্রিন ক্যাপচারের জন্য 'কার্সার অনুসরণ করুন' এবং 'কার্সারটি রেকর্ড করুন' র বিকল্পগুলি নির্বাচন করতে দেয় allows  সিম্পলস্ক্রিনেকর্ডারটি ভিডিও এবং অডিওকে অনেকগুলি চূড়ান্ত ফাইল ধারক বিন্যাসে আউটপুট করতে পারে। 
এই স্বতন্ত্র ভিডিও এবং অডিও এনকোডিংগুলিও কাস্টমাইজযোগ্য  ফলাফলের ভিডিওটির রেজোলিউশন এবং ফ্রেমের হার ভিডিওর অডিও মানের হিসাবে রেকর্ডিংয়ের আগে সেট করা যেতে পারে। 


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.