Top banner ads

গুগল ক্যামেরা ও সেটিং। Google Camera Vs Stock Camera in Bangla। Gcam for Redmi Note 7 Pro with Setting।

 
( আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করার আমন্ত্রন, ক্লিক করুন)


Google Camera Vs Stock Camera in Bangla। গুগল ক্যামেরা,সেটিং।Gcam for Redmi Note 7 Pro with Setting।

সেটিং ছাড়া গুগল ক্যামেরা ইন্সটল করে লাভ নেই। 
ইউটিউব এ সার্চ করলে আপনার মাথা খারাপ হওয়ার জোগাড় হবে। 
দেখবেন সবাই দেখাচ্ছে এটা ভাল,  অমুক ইত্যাদি।  

আমি  ২০/৩০ টি ক্যামেরা ইন্সটল করে যখন দেখলাম ছবি ভাল আসছে না, তখন ভেবেছিলাম আমার ফোনে গুগল ক্যামেরা সাপোর্ট করে না। 

পরে অনেক কষ্ট করে একটি সেটিং ও গুগল ক্যামেরার লিঙ্ক পেলাম। এবং সেটিই আপনাদের সামনে তুলে দরলাম। 

নিম্নে, গুগল ক্যামেরার লিঙ্ক ও সেটিং এর স্ক্রীনশট দেওয়া আছে। যা নোট ৭ তে কার্যকর। এছাড়া অন্যান্য ডিভাইস এর জন্য ও একটি লিঙ্ক দেওয়া আছে। যেখান থেকে আপনার খুজে নিতে পারেন। 


  • Download G cam & Setting:
Redmi Note 7Pro; Install /setting Google camera for (G Drive) : https://bit.ly/2MZlrAW

  • For all other Gcam Supported Devices
-Go to page of link and read the instruction and go Download Page https://www.celsoazevedo.com/files/an...

গুগল ক্যামেরা

গুগল ক্যামেরা (জিসিএএম) গুগল অ্যান্ড্রয়েডের জন্য বিকাশ করা একটি ক্যামেরা ফোন অ্যাপ্লিকেশন। গুগল গ্লাসের জন্য ইমেজ ফিউশন প্রযুক্তি বিকাশ করে মার্ক লেভয়ের নেতৃত্বে এক্স দ্বারা 2011 এ গুগল ক্যামেরা বিকাশ শুরু হয়েছিল।  এটি প্রাথমিকভাবে অ্যানড্রয়েড ৪.৪ কিটক্যাট এবং এর থেকেও বেশি চলমান সমস্ত ডিভাইসে সমর্থিত ছিল, তবে এখন গুগলের পিক্সেল ডিভাইসে আনুষ্ঠানিকভাবে সমর্থিত। এটি 16 এপ্রিল, 2014 এ গুগল প্লে স্টোরে অ্যান্ড্রয়েড 4.4+ এর জন্য প্রকাশ্যে প্রকাশিত হয়েছিল

আনঅফিসিয়াল ডেভেলপারঃ 

অনেক বিকাশকারী অনানুষ্ঠানিক বন্দরগুলি প্রকাশ করেছেন যা অ-গুগল ফোনগুলিতে তাদের ব্যবহারের অনুমতি দেয় বা পুরানো গুগল ফোনে এর প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি প্রয়োগ করে। এই অনানুষ্ঠানিক অ্যাপ্লিকেশনগুলি প্রায়শই গুগলের শীর্ষ স্তরের ডিভাইসে উপস্থিত কিছু হার্ডওয়্যার বৈশিষ্ট্যগুলির অভাবকে ঘিরে কাজ করে এবং কখনও কখনও অ্যাপ্লিকেশনটির অফিশিয়াল সংস্করণ দ্বারা প্রকাশিত বৈশিষ্ট্যগুলিকে সক্ষম না করেও চলে। বিভিন্ন অ্যান্ড্রয়েড ফোনকে লক্ষ্য করে অসংখ্য বিভিন্ন সংস্করণ রয়েছে ।

 

যদিও অনেকগুলি বৈশিষ্ট্যগুলি পোর্ট করা সংস্করণগুলিতে পাওয়া যায়, কিছু এপিআই সমর্থন না দিয়ে ফোনগুলিতে কিছু বৈশিষ্ট্য উপলব্ধ না হওয়া বা সঠিকভাবে কাজ না করা অস্বাভাবিক নয় [46] বা বেমানান হার্ডওয়্যার । গুগল প্লে পরিষেবাগুলি বা মাইক্রোজির মতো একটি প্রতিস্থাপনও অ্যাপটি চালানোর জন্য প্রয়োজন ।

 

২০১ In সালে একটি পরিবর্তিত সংস্করণ HDX + এনেছে যা জিরো শাটার ল্যাগ (জেডএসএল) এর সাথে Nexus 5X এবং Nexus 6P এ ফিরে এসেছে [[49] ২০১ mid সালের মাঝামাঝি সময়ে স্ন্যাপড্রাগন 820, 821 বা 835 প্রসেসরের সাথে সজ্জিত যে কোনও স্মার্টফোনের জন্য গুগল ক্যামেরার একটি পরিবর্তিত সংস্করণ তৈরি করা হয়েছিল [[50] 2018 সালে, বিকাশকারীরা নন-পিক্সেল ফোনগুলিতে নাইট সাইট সক্ষম করার পরিবর্তিত সংস্করণ প্রকাশ করেছেন  ২০২০ সালের আগস্টে অতিরিক্ত ক্যামেরা অ্যাক্সেসের একটি নতুন উপায় চালু করা হয়েছিলসমস্ত ক্যামেরা বা তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন প্রকাশ না করে এমন ফোনে রুট ব্যবহারের প্রয়োজনীয়তা সরিয়ে দেয় । 

 


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.