Top banner ads

মাত্র ০.৩৪ পয়সা মিনিটে কথা বলুন। Brilliant connect | ব্রিলিয়ান্ট কানেক্ট । কম কল রেট।




সরাসরি দেখতে উপরের ভিডিওতে দেখুন। নিম্নে উপরিউক্ত বিষয় সম্পর্কে কিছু  আলোচনা করা হল। প্রজন হলে পরতে পারেন।

কিভাবে করে, পুরো প্রক্রিয়াটি দেখুন ভিডিওতে দেখুনঃ 

মাত্র ০.৩৪ পয়সা মিনিটে কথা বলতে পারবেন। রিচারজ করতে পারবেন, বিকাশ, রকেট, ব্যাংকের কার্ড দিয়ে।
এবং সেই সাথে ফ্রী নিন একটি আইপি +০৯৬....সিরিয়ালের নাম্বার।


সংক্ষিপ্ত পরিচয়ঃ

এটি এক্তি অ্যাপস  এবং একটি আইপি টেলিফোনি নম্বর । যার শুরু +৮৮০০৯৬......দিয়ে।
 লিংক থ্রি টেকনোলজি লিমিটেড। ২০১৮ শুরুর দিকে ইন্টারক্লাউড নামের আরেকটি কোম্পানি এই সেবা চালুর অনুমোদন পায়। তারা এপ্রিলে আ নুষ্ঠানিকভাবে ব্রিলিয়ান্ট কানেক্ট নামে এমন অ্যাপ বাজারে আনে। হোয়াটসঅ্যাপ-ভাইবারের মতো অ্যাপগুলোতে শুধু ইন্টারনেটে অ্যাপ হতে অ্যাপে কথা বলা যায়। কিন্তু ইন্টারনেটভিত্তিক টেলিফোন বা আইপি টেলিফোনের অ্যাপে সাধারণ মোবাইল নেটওয়ার্কে বা ল্যান্ডলাইনে কথা বলা যাবে। এ অ্যাপে ইন্টারনেট, সাধারণ মোবাইল নেটওয়ার্ক বা ল্যান্ডফোন যে কোনো মাধ্যমে কথা বলার সুবিধা রয়েছে।

ব্রিলিয়ান্ট কানেক্ট পৃথক ব্যবহারকারী এবং ব্যবসায়িক উদ্যোগের জন্য একটি সম্পূর্ণ যোগাযোগের সমাধান নিয়ে আসে। এই ক্রস-প্ল্যাটফর্ম যোগাযোগ অ্যাপ্লিকেশনটি আপনাকে আপনার সীমা ছাড়িয়ে যাওয়ার এবং ভবিষ্যতে আপনার জন্য কী অপেক্ষা করবে তা অন্বেষণ করার স্বাধীনতা দেয়। ব্রিলিয়ান্ট কানেক্টর পরবর্তী প্রজন্মের টেলিফোনি সমাধান বিশ্বায়নের যুগে আপনার এবং আপনার গ্রাহকদের মধ্যে যোগাযোগ ফাঁক পূরণ করার জন্য আপনার এন্টারপ্রাইজের জন্য প্রয়োজনীয় ব্যবসায়িক রূপান্তর সরঞ্জাম।


কিভাবে কাজ করেঃ
 
ব্রিলিয়ান্ট কানেক্ট
  আপনার মোবাইল হ্যান্ডসেটের ইন্টারনেট সংযোগে অডিও / ভিডিও কল, বার্তা, ভাগ করে নেওয়া এবং আরও অনেক কিছু করার সহজ উপায় সরবরাহ করে।


আপনি যদি আপনার প্রিয়জনের সাথে সংযুক্ত থাকতে একটি সহজ এবং স্মার্ট উপায় সন্ধান করছেন এবং এখনও একটি সুখী পকেট বজায় রাখতে সক্ষম হন, ব্রিলিয়ান্ট কানেক্ট  আপনার জন্য কাজটি করতে এখানে is আমরা বাংলাদেশের অভ্যন্তরীণ কলগুলির জন্য সর্বনিম্ন সম্ভাব্য কলিং হারটি দিচ্ছি (আপনার অ্যাপ থেকে যে কোনও নম্বরে) to আমাদের উদ্দেশ্যটি হল "আরও বেশি কথা বলুন তবে কম বেতন দিন"। 

 

গুগল প্লে স্টোর বা অ্যাপল স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করুন এবং একটি আইপি টেলিফোনি নম্বর পেতে নিবন্ধন করুন। আপনার বন্ধুরা এবং সহকর্মীরা যখনই এবং আপনি যেখানেই থাকুন না কেন এই আইপি টেলিফোনি নম্বরে আপনাকে পৌঁছাতে পারে। সুরক্ষিত ভয়েস মানের এবং টকটাইম সুবিধাসমূহ * (বিশদর জন্য দয়া করে দেশীয় এবং আন্তর্জাতিক কলিং প্যাকেজগুলি পরীক্ষা করে দেখুন) সহ বিশ্বের যে কোনও জায়গা থেকে আপনি যোগাযোগ করতে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।

 

তদাতিরিক্ত, পরিবার এবং বন্ধুদের গ্রুপের মধ্যে ফটোগুলি, ভিডিও, অবস্থান এবং আরও অনেক কিছু ভাগ করে কোনও মুহুর্ত কখনও মিস করবেন না!

 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.