Top banner ads

ইমোর গুরুত্বপূর্ণ সেটিং।Imo Privacy Settings। IMO। Imo video Call।

 



আমরা সারা বিশ্বে 200 মিলিয়ন লোককে তাদের পরিবার এবং বন্ধুদের সাথে সংযুক্ত করছি।

আমাদের সম্পর্কে

ইমো শীর্ষস্থানীয় প্রকৌশলী এবং আন্তর্জাতিক ব্যবসায়িক নির্বাহীদের দ্বারা প্রতিষ্ঠিত এবং অর্থায়িত একটি গতিশীল সূচনা। আমাদের বর্তমান দলে টপকোডারস, এসিএম আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনাল এবং ইনফরম্যাটিক্সে আন্তর্জাতিক অলিম্পিয়াডসের পদকপ্রাপ্তদের নিয়ে গঠিত। আমাদের ব্যবসায়িক দলে প্রাক্তন উদ্যোগী পুঁজিবাদী এবং আন্তর্জাতিক অপারেটিং এক্সিকিউটিভ রয়েছে। আমরা যোগাযোগকে আরও সহজ এবং মজাদার করার জন্য কাজ করি!


অডিও এবং ভিডিও কল


ইমোতে অডিও এবং ভিডিও কলগুলির সাথে আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে ফ্রি এবং স্থিতিশীল কল থাকতে পারে। তারা বিদেশে থাকুক বা না থাকুক না কেন, এটি সর্বদা আপনার পক্ষে সেরা পছন্দ।

আইএম (বার্তা, পাঠ্য, প্রকাশ)


আপনার বন্ধুদের যে কোনও সময়, যে কোনও জায়গায় নিখরচায় ম্যাসেজ করা


ইমো স্টোরি


গল্প, চিত্র, ভিডিও এবং পাঠ্য দ্বারা স্থিতি ভাগ করার জন্য আপনার পক্ষে একটি ভাল জায়গা good আপনি আপনার বন্ধু এবং বন্ধুদের বন্ধুদের সাথে আপনার জীবন বিনিময় করতে পারেন।

 

imo ফাইল পাস করার ক্ষমতা

 

ইমোতে ফাইল পাঠানো সহজ এবং দ্রুত। আপনি সীমাবদ্ধতা ছাড়াই সঙ্গীত, ভিডিও, পিডিএফ এবং ইত্যাদি প্রেরণ করতে পারেন। কোনও ফাইলের জন্য কি আকারের সীমাবদ্ধতা রয়েছে? ওহ হ্যাঁ, 10 জি এর বেশি নয়।

বড় গ্রুপ

আপনি আগ্রহী এমন একটি বড় গ্রুপে যোগ দিন বা তৈরি করুন এবং একই আগ্রহের সাথে একদল লোকের সাথে দেখা করুন।


প্রোফাইল


সঙ্গীত উইজেট, ব্যাকগ্রাউন্ড, নীতিবাক্য, বায়ো দিয়ে আপনার প্রোফাইলটি সাজান, আপনার প্রোফাইল সেট করে আপনার বৈশিষ্ট্যটি প্রকাশ করুন।



আড্ডাখানা


চ্যাটরুমে একই দেশের বিভিন্ন স্থানের লোকদের সাথে মিল করুন এবং তাদের সাথে বন্ধুত্ব করুন। চ্যাটরুমটি আপনাকে ভয়েস চ্যাট করতে এবং পাঠ্য পাঠাতে দেয়।

 

imo স্তর

 

সঞ্চিত সক্রিয় দিন এবং অনলাইন সময়কাল দ্বারা ইমো স্তর অর্জন করুন। ইমোতে লগইন করুন এবং আপনার ইমো স্তরগুলি বাড়ানোর জন্য সক্রিয় থাকুন। স্তরগুলি যত বেশি হবে আপনি তত বেশি মজা নিতে পারবেন।

 

 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.