Top banner ads

হোয়াটস অ্যাপসের সেরা সেটিং। WhatsApp সম্পর্কে গুরুত্বপূর্ণ সেটিং। Whatsapp Tricks| WhatsApp | Best WhatsApp setting |



whatsApp সম্পর্কে গুরুত্বপূর্ণ সেটিং জানতে উপরের ভিডিওতে দেখুন। আর নিচে whatsApp সম্পর্কে  কিছু আলোচনা করা হল। 

হোয়াটসঅ্যাপের সাহায্যে আপনি অনলাইনে দ্রুত,সহজে সুরক্ষিত বার্তা এবং বিনামূল্যে কলিং  পাবেন যা সারা বিশ্বে ফোনে সাপোর্ট করে।

 

 এক্ষেত্রে ডেটা চার্জ প্রযোজ্য হতে পারে।

এজন্য জন্য আপনার সরবরাহকারীর সাথে যোগাযোগ করুন।

সাপোর্ট  ভার্সনঃ অ্যান্ড্রয়েড, আইফোন,  ম্যাক বা উইন্ডোজ পিসি।

 

হোয়াটসঅ্যাপ পরিচয়ঃ  

১৮০ টিরও বেশি দেশে ২ বিলিয়নেরও বেশি লোক যেকোন সময় এবং যে কোনও জায়গায় বন্ধুদের এবং পরিবারের সাথে যোগাযোগ রাখতে হোয়াটসঅ্যাপ 1 ব্যবহার করে। হোয়াটসঅ্যাপটি ফ্রি ২ এবং সহজ, সুরক্ষিত, নির্ভরযোগ্য মেসেজিং এবং কলিং সরবরাহ করে যা সারা বিশ্বের ফোনে উপলব্ধ।

 

১ এবং হ্যাঁ, হোয়াটসঅ্যাপ নামটি হোয়াটস আপ বাক্যাংশে একটি পাং।

২ ডেটা চার্জ প্রযোজ্য হতে পারে।

আমাদের লক্ষ্য

এসএমএসের বিকল্প হিসাবে হোয়াটসঅ্যাপ শুরু হয়েছিল। আমাদের পণ্য এখন বিভিন্ন মিডিয়া প্রেরণ এবং গ্রহণকে সমর্থন করে: পাঠ্য, ফটো, ভিডিও, নথি এবং অবস্থান, পাশাপাশি ভয়েস কল। আপনার বেশিরভাগ ব্যক্তিগত মুহুর্ত হোয়াটসঅ্যাপের সাথে ভাগ করা হয়েছে, যার কারণে আমরা আমাদের অ্যাপ্লিকেশনটিতে এন্ড-টু-এন্ড এনক্রিপশন তৈরি করেছি। প্রতিটি পণ্যের সিদ্ধান্তের পিছনে আমাদের বাধা ছাড়াই লোককে বিশ্বের যে কোনও জায়গায় যোগাযোগ করতে দেওয়া আমাদের আকাঙ্ক্ষা।

আমাদের টিম

হোয়াটসঅ্যাপটি জ্যান কৌম এবং ব্রায়ান অ্যাক্টন প্রতিষ্ঠা করেছিলেন যিনি এর আগে ইয়াহুতে ২০ বছর সময় কাটিয়েছিলেন। হোয়াটসঅ্যাপ ২০১৪ সালে ফেসবুকে যোগ দিয়েছিল, তবে বিশ্বের যে কোনও জায়গায় দ্রুত এবং নির্ভরযোগ্যতার সাথে কাজ করে এমন মেসেজিং পরিষেবা তৈরিতে একটি লেজার ফোকাস সহ একটি পৃথক অ্যাপ হিসাবে চালিয়ে যাচ্ছে।

 

বৈশিষ্ট্যঃ

টেক্সটস

সহজ, নির্ভরযোগ্য মেসেজিং

আপনার বন্ধুদের এবং পরিবারকে বিনামূল্যে বার্তা দিন *। বার্তা প্রেরণের জন্য হোয়াটসঅ্যাপ আপনার ফোনের ইন্টারনেট সংযোগ ব্যবহার করে যাতে আপনি এসএমএস ফি এড়াতে পারেন।

 

WHATSAPP ভয়েস এবং ভিডিও কল

নির্দ্বিধায় কথা বলুন

ভয়েস কলসহ, আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে বিনামূল্যে  কথা বলতে পারেন ও ভিডিওসহ, এমনকি তারা অন্য দেশে থাকলেও। এবং নিখরচায় * ভিডিও কলগুলির সাথে আপনার মুখোমুখি কথোপকথন থাকতে পারে যখন ভয়েস বা পাঠ্য কেবল পর্যাপ্ত নয়। হোয়াটসঅ্যাপ ভয়েস এবং ভিডিও কলগুলি আপনার সেল পরিকল্পনার ভয়েস মিনিটের পরিবর্তে আপনার ফোনের ইন্টারনেট সংযোগ ব্যবহার করে, যাতে আপনাকে ব্যয়বহুল কলিং চার্জের বিষয়ে চিন্তা করতে হবে না।

 

শেষ-থেকে-এনক্রিপশন

ডিফল্ট দ্বারা সুরক্ষা

আপনার বেশিরভাগ ব্যক্তিগত মুহুর্ত হোয়াটসঅ্যাপে ভাগ করা হয়েছে, এ কারণেই আমরা আমাদের অ্যাপ্লিকেশনটির সর্বশেষ সংস্করণে এন্ড-টু-এন্ড এনক্রিপশন তৈরি করেছি। যখন শেষ থেকে শেষ এনক্রিপ্ট করা হয়, আপনার বার্তাগুলি এবং কলগুলি সুরক্ষিত হয় কেবল আপনি এবং যার সাথে আপনি যোগাযোগ করছেন সেগুলি সেগুলি পড়তে বা শুনতে পারে এবং এর মধ্যে কেউই, এমনকি হোয়াটসঅ্যাপও নয়।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.